এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) পরীক্ষা ২০২৪ এর ব্যাবহারিক পরীক্ষা

এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) পরীক্ষা ২০২৪ এর ব্যাবহারিক পরীক্ষা গ্রহণ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন কারিগরি শিক্ষা বোর্ড ওয়েবসাইট এ http://www.bteb.gov.bd/

Ssc vocational and dhakhil vocational


কিছু কিছু কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ব্যাবহারিক পরীক্ষা গ্রহণের ক্ষেত্রে মূল লক্ষ্য উদ্দেশ্য হতে বিচ্যুত হয়ে দায়িত্বহীনতার পরিচয় দিয়ে চলছেন। এতে কারিগরি শিক্ষা ব্যবস্থা সম্পর্কে বিরূপ প্রতিক্রিয়া লক্ষ্য করা যাচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য অত্র বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রণ বিভাগ কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাবহারিক পরীক্ষা আকষ্মিক পরিদর্শন করার ব্যবস্থা গ্রহণ করেছেন।

ব্যাবহারিক পরীক্ষা পরিদর্শনের ধারাবাহিকতায় এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) পরীক্ষা 2024 এর ব্যাবহারিক পরীক্ষা কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়, কারিগরি শিক্ষা অধিদপ্তর এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ আগামী ১৩ মার্চ ২০২৪ হতে ২১ মার্চ 2024 খ্রিঃ তারিখ পর্যন্ত সময়ে অনুষ্ঠিতব্য ব্যাবহারিক পরীক্ষার কেন্দ্রসমূহ অফিস চলাকালীন সময়ে সরেজমিনে পরিদর্শন করবেন বিধায় উক্ত তারিখের মধ্যে আবশ্যিকভাবে ব্যাবহারিক পরীক্ষা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।




 Read More: ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের মে_ জুন, ২০২৪ মাসে অনুষ্ঠিত পরীক্ষার ফরম ফিলাপের বিজ্ঞপ্তি

Post a Comment

Previous Post Next Post
This Template Designed By e10Script