ডিপ্লোমা ইন টেকনিক্যাল এডুকেশন শিক্ষাক্রমের ২য় পর্বের ফলাফল সংক্রান্ত

ডিপ্লোমা ইন টেকনিক্যাল এডুকেশন শিক্ষাক্রমের ২য় পর্বের ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন কারিগরি শিক্ষা বোর্ড ওয়েবসাইট এ http://www.bteb.gov.bd/


বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন টেকনিক্যাল টিচার্স ট্রেনিং কলেজ (কেন্দ্র কোড: ৫০১৪৮) কেন্দ্রে অনুষ্ঠিত নভেম্বর, ২০২৩ খ্রি. হতে ডিসেম্বর, ২০২৩ খ্রি. মাসে অনুষ্ঠিত ডিপ্লোমা ইন টেকনিক্যাল এডুকেশন শিক্ষাক্রমের ২য় পর্ব নিয়মিত এবং ১ম পর্ব অনিয়মিত/অকৃতকার্য পরীক্ষা-২০২২ এ অংশ গ্রহণ করে ২য় পর্বের নিয়মিত পরীক্ষার্থী হিসেবে টেকনোলজি ভিত্তিক নিম্নোক্ত রোল নম্বরধারী পরীক্ষার্থীরা সকল বিষয়ে কৃতকার্য হওয়ায় প্রবিধানের ১.৮ ধারা অনুসারে রোল নম্বরের পাশে বর্ণিত সিজিপিএ-সহ উত্তীর্ণ ঘোষণা করা হলো।

ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (২২)

রোল নম্বরঃ 212204 ( 3.63), 212205 (3.88) । মোটঃ ০২ জন।

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (২৩)

রোল নম্বরঃ 202301 ( 3.61), 202302 (3.89 ), 202303 (3.33), 202304 (2.89)| মোটঃ ০৪ জন।

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন টেকনিক্যাল টিচার্স ট্রেনিং কলেজ (কেন্দ্র কোড: ৫০১৪৮) কেন্দ্রে অনুষ্ঠিত নভেম্বর, ২০২৩ খ্রি. হতে ডিসেম্বর, ২০২৩ খ্রি. মাসে অনুষ্ঠিত ডিপ্লোমা ইন টেকনিক্যাল এডুকেশন শিক্ষাক্রমের ২য় পর্ব নিয়মিত এবং ১ম পর্ব অনিয়মিত/অকৃতকার্য পরীক্ষা-২০২২ এ অংশ গ্রহণ করে ২য় পর্বের নিয়মিত পরীক্ষার্থী হিসেবে টেকনোলজি ও বিষয়ভিত্তিক নিম্নোক্ত রোল নম্বরধারী পরীক্ষার্থীরা অকৃতকার্য হওয়ায় তাহাদের রোল নম্বরের উপরিভাগে বর্ণিত বিষয়/বিষয়সমূহে অনুত্তীর্ণ ঘোষণা করা হলো। এ সকল পরীক্ষার্থীদেরকে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুমতি প্রদান করা হলো।

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (২৩)

Testing and Evaluation in Education (ED 1243)

রোল নম্বরঃ 202305, 202306, ME - 19306 মোটঃ ০৩ জন।

Communicative English-II (GS 1222)

রোল নম্বরঃ 202306 মোটঃ ০১ জন।

Applied Mathematics-II (SC 1232)

রোল নম্বরঃ 202306 মোটঃ ০১ জন।


বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন টেকনিক্যাল টিচার্স ট্রেনিং কলেজ (কেন্দ্র কোড: ৫০১৪৮) কেন্দ্রে অনুষ্ঠিত নভেম্বর, ২০২৩ খ্রি. হতে ডিসেম্বর, ২০২৩ খ্রি. মাসে অনুষ্ঠিত ডিপ্লোমা ইন টেকনিক্যাল এডুকেশন শিক্ষাক্রমের ২য় পর্ব নিয়মিত এবং ১ম পর্ব অনিয়মিত/অকৃতকার্য পরীক্ষা-২০২২ অংশ গ্রহণ করে ১ম পর্বের অনিয়মিত পরীক্ষার্থী হিসেবে নিম্নোক্ত রোল নম্বরধারী পরীক্ষার্থীরা সকল বিষয়ে কৃতকার্য হওয়ায় প্রবিধানের ১.৮ ধারা অনুসারে রোল নম্বরের পাশে বর্ণিত জিপিএ-সহ উত্তীর্ণ ঘোষণা করা হলো।

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (২৩)

রোল নম্বরঃ 202304 (297), 202305 ( 2.95), 202306 ( 2.73) মোটঃ ০৩ জন।
উপরে বর্ণিত পরীক্ষার ফলাফল বোর্ডের চুড়ান্ত অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হলো এবং অনাবধানতাবশতঃ বা অনভিপ্রেত কোন ত্রুটি বিচ্যুতি পরবর্তী সময়ে পরিলক্ষিত হলে তা সংশোধন/পরিবর্তন/প্রত্যাহার করার অধিকার সংরক্ষিত রহিল। উক্ত ফলাফল সংক্রান্ত যে কোন বিষয়ে পূনঃনিরীক্ষণের আবেদন অথবা আপত্তি থাকলে অবশ্যই তা ফলাফল প্রকাশের ১০ দিনের মধ্যে সংশ্লিষ্ট অধ্যক্ষের মাধ্যমে প্রবেশপত্রের ফটোকপিসহ লিখিতভাবে নিম্নস্বাক্ষরকারীকে অবহিত করতে হবে। উল্লিখিত তারিখের পর কোন রকম আপত্তি গ্রহণযোগ্য হবে না ।
স্বাঃ (মো. কেপায়েত উল্লাহ) পরীক্ষা নিয়ন্ত্রক

অনুলিপি (ইমেইলসহ) সদয় অবগতি ও প্রয়োজনীয় কার্যার্থে (জেষ্ঠ্যতার ভিত্তিতে নহে):


সচিব, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০। [secretary@tmed.gov.bd] দৃষ্টি আকর্ষণ: অতিরিক্ত সচিব (কারিগরি) [addstech@tmed.gov.bd]
মহাপরিচালক, কারিগরি শিক্ষা অধিদপ্তর, এফ-৪/বি, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭। [techedu09@gmail.com]
অধ্যক্ষ, টেকনিক্যাল টিচার্স ট্রেনিং কলেজ, ঢাকা। [principal.tttc@gmail.com]
সচিব, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড, ঢাকা।
আঞ্চলিক পরিচালক, ঢাকা আঞ্চলিক কার্যালয়, কারিগরি শিক্ষা অধিদপ্তর, আগারগাঁও, ঢাকা-১২০৭। [regionalinspectord@gmail.com]
উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা), বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড, ঢাকা।
সিস্টেম এনালিস্ট, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড, ঢাকা (নোটিশটি ওয়েবসাইটে প্রকাশ ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধসহ)।
ইনফরমেশন অফিসার, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড, ঢাকা।
চেয়ারম্যান মহোদয়ের ব্যক্তিগত কর্মকর্তা, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড, ঢাকা।

 


Post a Comment

Previous Post Next Post
This Template Designed By e10Script