Diploma in Engineering Exam Notice - ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার জরুরী নোটিশ

Diploma in Engineering Exam Notice - ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার জরুরী নোটিশ বিজ্ঞপ্তি  প্রকাশ করেছেন কারিগরি শিক্ষা বোর্ড ওয়েবসাইট এ http://www.bteb.gov.bd/

 

Diploma in Engineering Exam Notice - ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার জরুরী নোটিশ

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে উপর্যুক্ত বিষয়ের আলোকে জানানো যাচ্ছে যে, ০১ ডিসেম্বর, ২০২৩ খ্রি. হতে অনুষ্ঠিতব্য ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের পরীক্ষা সুষ্ঠু, সুন্দরভাবে ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে সূত্রে উল্লিখিত পত্ৰসমূহে প্রদত্ত নির্দেশনাসহ নিম্নের নির্দেশনাসমূহ যথাযথ অনুসরণ করতে হবে।

বোর্ডের ওয়েবসাইটে প্রকাশিত নোটিশ ব্যতিত অন্য কোন উৎসের তথ্যে কোন কার্যক্রম গ্রহণ করা যাবে না। প্রতিদিন কমপক্ষে ০২ বার বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ওয়েবসাইটের (www.bteb.gov.bd) নোটিশ দেখতে হবে এবং প্রকাশিত নোটিশ (যদি থাকে) অনুসারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।

পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বে পরীক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশ নিশ্চিত করতে হবে বিধায় পরীক্ষার্থীরা পরীক্ষা চলাকালীন দিনগুলোতে কেন্দ্রের নিকটবর্তী স্থানে অবস্থান করার পরামর্শ দেয়া হলো।

প্রতিদিন পরীক্ষা শেষে উত্তরপত্র ও লিথু টপপার্ট লাল কাপড়ের মোড়কে সীলগালা করে বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক, [দৃষ্টি আকষর্ণ: উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (ডিপ্লোমা)] ভবন-০১, ৯ম তলা, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড উপ ডাকঘর, আগারগাঁও, ঢাকা-১২১০ বরাবর প্রেরণ করতে হবে। প্রেরকের ঘরে কেন্দ্রের নাম, কেন্দ্র কোড, পরীক্ষার তারিখ, প্রেরণের তারিখ উল্লেখ করতে হবে। কোন কারনে পরীক্ষা গ্রহণের দিন ডাকযোগে প্রেরণ করা সম্ভব না হলে নিটকবর্তী থানায় জিডি এন্ট্রি করে রাখতে হবে।



Post a Comment

Previous Post Next Post
This Template Designed By e10Script