এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) নবম শ্রেণি পরীক্ষা ২০২৩ এর ফলাফল পুনঃ নিরীক্ষণের নিয়মাবলি

এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) নবম শ্রেণি পরীক্ষা ২০২৩ এর ফলাফল পুনঃ নিরীক্ষণের নিয়মাবলি 

আবেদন করার সময়: ৩০/০১/২০২৪ খ্রিঃ থেকে 05/02/2024 খ্রিঃ

শুধুমাত্র টেলিটক প্রি-পেইড মোবাইল সিম থেকে FTF (Fail in Theory Final) বিষয়ে (ঐচ্ছিক বিষয় বাদে) পুনঃ নিরীক্ষণের আবেদন করা যাবে। আবেদন করতে মোবাইলের Message অপশনে গিয়ে RSC <Space> বোর্ডের নামের প্রথম তিন অক্ষর <Space> রোল নম্বর <Space>বিষয় কোড লিখে Send করুন 16222 নম্বরে।

উদাহরণ: বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের কোন পরীক্ষার্থীর রোল নম্বর 123456 এবং সে 1915 (পদার্থ-১) বিষয়ে পুনঃ নিরীক্ষণের আবেদন করবেন তাহলে message অপশনে RSC Tec 123456 1915 লিখে send করবে 16222 নম্বরে। ফিরতি এসএমএস-এ আবেদন বাবদ কত টাকা কেটে নেওয়া হবে তা জানিয়ে একটি PIN প্রদান করা হবে। এতে সম্মত থাকলে ম্যাসেজ অপশনে গিয়ে RSC<Space> Yes <Space> Contact Number (যে কোন মোবাইল অপারেটর) লিখে send করবে 16222 নম্বরে।


উল্লেখ্য পুনঃ নরীক্ষণের ক্ষেত্রে একই এসএমএস এর মাধ্যমে একাধিক বিষয়ের জন্য আবেদন করা যাবে। সেক্ষেত্রে কমা দিয়ে বিষয় কোডগুলো আলাদা করে লিখতে হবে। যেমন পদার্থ বিজ্ঞান-১ ও ট্রেড-১ (আইটি সাপোর্ট অ্যান্ড আইওটি বেসিকস) দুটি বিষয়ের জন্য আপনার টেলিটক প্রি-পেইড মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে RSC <Space> Tec < Space > Roll Number<Space>1915, 8813 লিখতে হবে। এক্ষেত্রে প্রতিটি পত্রের জন্য ১৫০ টাকা হারে ফি প্রযোজ্য হবে।




Post a Comment

Previous Post Next Post
This Template Designed By e10Script